হোম কোয়ারেন্টাইনে অঙ্কুশ-ঐন্দ্রিলা

img

বিনোদন ডেস্ক:

করোনা আতঙ্কে বেশ কিছু দিন ধরেই একেবারে গৃহবন্দি কলকাতার তারকা প্রেমিক-প্রেমিকা জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। বাতিল হয়ে গেছে তাদের লন্ডন যাত্রা। ফাঁক পেলেই লং ড্রাইভে বেরিয়ে পড়া টলিউড পাড়ার এই দুই লাভ বার্ডস আপাতত রয়েছেন হোম কোয়ারেন্টাইনে।

স্কুল-কলেজ বন্ধ। নাটক সিনেমার শুটিং বন্ধ। তাই তারকারাও ঘরে বসে দিন কাটাচ্ছেন। জনগণকে সচেতন করতে নানা ভিডিও বার্তা দিচ্ছেন। এমনই করোনা আতঙ্কে বাড়িতেই সময় কাটচ্ছেন কলকাতার নায়ক অঙ্কুশ তার প্রেমিকা কলকাতার ছোটপর্দার অভিনেত্রী ঐন্দ্রিলা।

হাতে তাদের অফুরন্ত অবসর। এই হঠাৎ পাওয়া কর্মবিরতিতে আপাতত বাড়িতেই কোয়ালিটি টাইম কাটাচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। অঙ্কুশের বাইপাসের বাড়িতে কখনও ইন্ডোর গেম খেলে আবার কখনও বা একসঙ্গে সিনেমা দেখে দিন কাটছে তাদের। ইনস্টাগ্রামে সেই ভালোবাসা মাখা মুহূর্ত ভাগও করে নিয়েছেন ভক্তদের সঙ্গে।

ঐন্দ্রিলার জন্মদিন এই মাসেরই ৩১ তারিখ। করোনা আতঙ্কে বাইরে বেরোনো যাবে না। তবে কি কেক না কেটেই এবার জন্মদিন পালন করতে হবে ঐন্দ্রিলাকে? অঙ্কুশ বললেন, ‘এখন তো হোম কোয়ারেন্টাইনে রয়েছি। ওই দিনও বাড়িতেই থাকব। দেখি বাড়িতেই কোনো প্ল্যান বানাতে পারি কী না।’

নায়ক অঙ্কুশ অন্যদের এই ভয়ঙ্কর সময় ঘরে কাটানোর পরামর্শ দিয়েছেন। করোনাভাইসের সংক্রমন না কমা পর্যন্ত সবাইকে নিরাপদে নিজের ঘরে থাকার অনুরোধ জানিয়েছেন অঙ্কুশ।