আবারও পুত্র সন্তানের বাবা হলেন মাহমুদউল্লাহ

img

ক্রীড়া ডেস্ক:

আবার ছেলে সন্তানের বাবা হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি নিজেই জানিয়েছেন রিয়াদ। ফেসবুকে নিজের ভেরিফাইড পেইজে রিয়াদ লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। গত রাতে (সোমবার) আমাদের দ্বিতীয় ছেলের জন্ম হয়েছে। আপনারা সবাই তার জন্য দেয়া করবেন।’

সোমবার রাতে রাজধানীর একটি হাসপাতালে দ্বিতীয়বারের মতো পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মাহমুদউল্লাহর স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি। বর্তমানে মা-ছেলে দুজনই সুস্থ রয়েছেন।

২০১১ সালের ২৫ জুন মাহমুদউল্লাহ রিয়াদ বিয়ে করেন জান্নাতুল কাওসার মিষ্টিকে। ২০১২ সালের ৩ জুন তিনি প্রথমবারের মতো বাবা হন। এই দম্পতির ঘরে আসে পুত্র সন্তান। এবারও রিয়াদ-মিষ্টির ঘরে পুত্র সন্তান এলো।

অপরদিকে, ভক্ত সমর্থকদের সুখবর দিয়েছেন সাকিব আল হাসানও। তিনিও আবার বাবা হচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন সাকিব। তাদের ঘরে আবার কন্যা সন্তান আসছে বলে জানিয়েছেন তিনি। সাকিব তার স্ত্রী ও কন্যার সঙ্গে এখন যুক্তরাষ্ট্রে আছেন।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে আলায়নার একটি ছবি পোস্ট করে সাকিব লিখেছেন 'বড় বোনের দায়িত্ব'। ছবিতে দেখা যাচ্ছে, অব্রির হাতে একটি ছোট বাচ্চার জামা। তাতে লেখা, ‘বাসায় স্বাগতম।’

২০১২ সালের ১২ ডিসেম্বর (১২-১২-১২) তে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশির। ২০১৫ সালের নভেম্বরে শিশিরের কোল আলো করে পৃথিবীতে আসে আলাইনা।