ঈদে তাহসান-মোনালিসার ‘দেখা হবে’

img

বিনোদন ডেস্ক:

নিউইয়র্ক প্রবাসী জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা দুই বছর পর আবারো টিভি নাটকে অভিনয় করলেন । আসছে ঈদে এই অভিনেত্রীকে দেখা যাবে 'দেখা হবে' শিরোনামের একটি নাটকে। এতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা ও সংগীতশিল্পী তাহসানের সঙ্গে। 
 
নাটকটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। নাটকটি প্রযোজনা করেছেন জনপ্রিয় নির্মাতা হিমু আকরাম। এটি তার প্রযোজিত চতুর্থ নাটক।

হিমু আকরাম বলেন, পরিচালনার পাশাপাশি মাঝে মধ্যে প্রযোজনা করি। যদি ভালো লাগার মতো কোনো গল্প পাই। এই নাটকের গল্পটিও তেমন মনে হয়েছে। 

নাটকের গল্প প্রসঙ্গে তিনি বলেন, গল্পের নায়ক করোনা আক্রান্ত হবার পর সাবেক প্রেমিকা গোপনে তাকে দেখতে আসে। তার পাশে দাঁড়ায়। গোপনে খাবার ওষুধ আর চিরকুট দিতে থাকে দরজার সামনে। পুরোনো প্রেমিকার হাতের লেখা, রান্না করা খাবার, চিরকুটের পারফিউমের ঘ্রানে একটা সময় ভুল ভাঙে প্রেমিকের। এভাবে এগোতে থাকে নাটকের কাহিনী।

নিউইয়র্কের ম্যানহাটন, কুইন্স, কনি আইল্যান্ড, জন বিচের চমৎকার সব লোকেশনে নাটকটির শুটিং হয়েছে।

মোনালিসা বলেন, কিছু সম্পর্কের কথা মানুষ কখনই ভোলে না। অতীতের অনেক ঘটনা মনের গহিনে থেকে যায়। যা অবসরে তাকে ভাবায়- এ রকম গল্পেরই নাটক 'দেখা হবে'। বিদেশের মাটিতে অনেক দিন পর শুটিংয়ে অংশ নিলাম। আশা করছি, ঈদ আয়োজনে অন্যরকম একটি গল্পের নাটক উপহার পাবেন দর্শক।

হিমেল আশরাফ বলেন, দীর্ঘ বিরতির পর শুটিং করেছি। তাও বিদেশের মাটিতে। আমেরিকাতে শুটিং অনেক ব্যয়বহুল। করোনা আতঙ্কের মধ্যেও কোনো ঝামেলা ছাড়াই সবার সহযোগিতায় এর কাজ শেষ করেছি। আশা করছি ভালো কিছু হবে।

তাহসান-মোনালিসা ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন বাপ্পী, এ্যারন পালমার, নোরা ও প্রীতম। আসছে ঈদে নাটকটি আরটিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।