পুত্র সন্তানের মা হলেন শুভশ্রী

img

বিনোদন ডেস্ক:

মা হলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। আজ শনিবার দুপুর ১টা ৩৩ মিনিটে একটি বেসরকারি হাসপাতালে শুভশ্রীর কোলজুড়ে আসে পুত্র সন্তান। ছেলে সন্তান হওয়ায় বেশ খুশি বাবা রাজ চক্রবর্তী।

জানা যায়, রাজ ও শুভশ্রী দম্পতির সন্তানের ওজন হয়েছে ৩ কেজি। সন্তান জন্মের সুন্দর মুহূর্তে সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেও। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তিনি।

এর আগে শুভশ্রী তার ভেরিফায়েড ফেসবুক পেজে মা হওয়ার ঘোষণা দেন। সঙ্গে একটি ছবিও পোস্ট করেছিলেন তিনি। তাতে দেখা যায়, মুখোমুখি শুয়ে আছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী। রাজের হাতে একটি নেমপ্লেট। তাতে লেখা ছিল, ‘বেবি কামিং ২০২০।’

২০১৮ সালের ৬ মার্চ বাগদানের মধ্য দিয়ে রাজ-শুভশ্রীর প্রেমের সকল জল্পনা-কল্পনার অবসান ঘটে। ওই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। গেল মে মাসে এই দম্পতি তাদের বিয়ের দুই বছর পূর্তি উপলক্ষে প্রথমবার জানান, তাদের ঘরে আসছে নতুন অতিথি।

এদিকে রাজ-শুভশ্রী দম্পতির ঘরে নতুন অতিথির আগমনে খুশির বান ডেকেছে পশ্চিমবঙ্গের সিনেমাপাড়ায়। অনেক তারকা শিল্পী ও নির্মাতারা শুভশ্রীকে শুভেচ্ছা জানাচ্ছেন।