টসে জিতে বোলিংয়ে মাহমুদুল্লাহ একাদশ

img

ক্রীড়া প্রতিবেদক:

বিসিবি প্রেসিডেন্টস কাপের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয়েছে মাহমুদুল্লাহ একাদশ ও নাজমুল একাদশ। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটিতে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছেন মাহমুদুল্লাহ একাদশের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

দু’দলের মধ্যকার প্রথম দেখায় শেষ হাসি হেসেছিল নাজমুল একাদশ। তাই এ ম্যাচে মাহমুদুল্লাহ রিয়াদদের সামনে থাকছে প্রতিশোধ নেওয়ার সুযোগ। দু’দলের মধ্যকার আজকের ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। আজ যারা জিতবে তারাই দখল করবে পয়েন্টে টেবিলের শীর্ষস্থান। বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করে আছে মাহমুদুল্লাহ একাদশ।

গুরুত্বপূর্ণ এই ম্যাচের জন্য একাধিক পরিবর্তন এসেছে উভয় দলের একাদশে। আগের ম্যাচগুলোতে ভালো করতে না পারা নাঈম শেখকে বাইরে রেখে দল সাজিয়েছে মাহমুদুল্লাহ একাদশ। তার পরিবর্তে একাদশে অন্তর্ভূক্ত করা হয়েছে মাহমুদুল হাসান জয়কে। তাছাড়া একাদশে ফিরেছেন রাকিবুল হাসান। আমিনুল ইসলামের পরিবর্তে সুযোগ পেয়েছেন তিনি। এবাদত হোসেনকে সুপার-সাব হিসেবে আজও রেখেছে দলটি।

অন্যদিকে মোট তিনটি পরিবর্তন এসেছে নাজমুল একাদশে। সাইফ হাসান, মুকিদুল ইসলাম মুগ্ধ ও নাঈম হাসানের পরিবর্তে পারভেজ হোসেন ইমন, আবু জায়েদ রাহি ও নাসুম আহমেদ।

মাহমুদুল্লাহ একাদশ: মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, ইমরুল কায়েস, মুমিনুল হক সৌরভ, মাহমুদুল হাসান জয়, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, রাকিবুল হাসান, সুমন খান ও রুবেল হোসেন, এবাদত হোসেন চৌধুরী (সুপার সাব)।

নাজমুল একাদশ: সৌম্য সরকার, পারভেজ হোসেন ইমন, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, আফিপ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, আবু জায়েদ রাহী, নাসুম আহমেদ, রিশাদ হোসেন