বান্ধবীকে বিয়ে করলেন চিত্রনায়ক ওম সাহানি

img

বিনোদন ডেস্ক:

দু্ই বাংলার অতি পরিচিত মুখ চিত্রনায়ক ওম সাহানি জীবনের নতুন অধ্যায় শুরু করলেন । দীর্ঘদিনের বান্ধবী টিভি অভিনেত্রী মিমি দত্তকে বিয়ে করেছেন তিনি। নতুন বছরের প্রথম দিনে তাদের রেজিস্ট্রি বিয়ে হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য এবং ওম-মিমির কাছের কয়েকজন বন্ধুবান্ধব।

সামাজিক যোগযোগ মাধ্যমে বিয়ের ছবি শেয়ার করে খুশির খবরটি ওম নিজেই জানিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘এটা একেবারেই রূপকথার বাইরে! নতুন বছরের শুরুটা এমনই ছিল। ২০২০ সালে হাজারো মানসিক চাপ, উত্তেজনার মধ্যে কিছু পজিটিভ খবর রয়েছে। আর এটাই প্রমাণ করে যে ভালোবাসা বাতিল হয়ে যায়নি। ২০২১ সালে আরও অ্যাডভেঞ্চারের অপেক্ষায় উল্লাস। মিস্টার ও মিসেস সাহানি।’

দুই তারকার বিয়ের এই ছবি প্রকাশ হতেই শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন তাদের ভক্ত, সহকর্মী ও কাছের মানুষরা। ২০১১ সালে ‘আলোর বাসা’ নামে একটি টিভি সিরিয়ালে একসঙ্গে কাজ করার সুবাদে পরিচয় হয়েছিল ওম এবং মিমির। দুজনের মধ্যে ভালো লাগাও তৈরি হয়। কিন্তু সেই ভালো লাগা ওই সিরিয়াল শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই শেষ হয়ে যায়।

দীর্ঘ ছয় বছর ২০১৭ সালে আবারও দেখা হয় ওম-মিমির। এর পরই তাদের পুরনো ভালো লাগা বদলে যায় ভালোবাসায়। তিন বছর সম্পর্কে থাকার পর নতুন বছরের প্রথম দিনেই তাদের সেই ভালোবাসা পূর্ণতা পেল। শুরু হল জীবনের নতুন এক অধ্যায়।

ওম সাহানি কলকাতার নায়ক হলেও কাজ করেছেন বাংলাদেশের চলচ্চিত্রেও। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘অগ্নি টু’ ছবিতে তিনি বাংলাদেশি নায়িকা মাহিয়া মাহির বিপরীতে অভিনয় করেছেন। এছাড়া তাদের দেখা গেছে সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’ ছবিতেও। সেখানে তার নায়িকা ছিলেন বিদ্যা সিনহা মিম। সম্প্রতি তিনি শেষ করেছেন কলকাতার একটি ছবির কাজ।

অন্যদিকে টেলিভিশনের পরিচিত মুখ মিমি সাহানি ব্যস্ত রয়েছেন তার জগতেই। বর্তমানে ‘গোপাল ভাঁড়’, ‘জয়ী’, ‘ভূতু’সহ একাধিক ধারাবাহিকে তিনি অভিনয় করছেন।