চেয়ারম্যান হই বা না হই, মানুষের পাশে থাকব ইনশাআল্লাহ

img

নিজস্ব প্রতিবেদক:

“বিনামূল্যে সেবা নিন – সুস্থ থাকুন” এই স্লোগান নিয়ে কুমিল্লার মুরাদনগর উপজেলার ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়নের প্রতিদিনের ন্যায় অনুষ্ঠিত হয়েছে ফ্রি মেডিকেল ক্যাম্প।

১২ই জানুয়ারী, মঙ্গলবার  সকাল ১০টা ৯নং ওয়ার্ডের ছালিয়াকান্দি (দক্ষিন বাজার) লিটল ফ্লাওয়ার কিন্ডারগার্টেন মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন।

এই কার্যক্রমটি ১৪ই নভেম্বর থেকে শুরু হয়ে প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শতাধিক অসহায় দুস্থ ও সাধারন মানুষদের সেবা দিয়ে থাকেন।

সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে সাধারণ মানুষের প্রাথমিক স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরন কার্যক্রম চালু করেন উপজেলার দক্ষিন আমপালের শামসুল হক মোল্লা ফাউন্ডেশন।

আর এই উদ্যোগটিতে সার্বিক সহযোগিতা করছেন উপজেলার ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, সামছুল হক মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাবেক ছাত্রনেতা, শিক্ষানুরাগী, সাংবাদিক, কলামিস্ট, বিশিষ্ট সমাজসেবক জনাব এ. এন. এম ওয়ালীউর রহমান মোল্লা।

তিনি বলেন- আমার বাবার সেবা কে ধরে রাখার জন্য আমি নিজ অর্থায়নে আমার বাবার স্মৃতি ধরে রাখতে শামসুল হক মোল্লা ফাউন্ডেশনের মাধ্যমে সার্বিক আয়োজনে আমি দীর্ঘ দিন ব্যাপী একটি ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেছি, যেখানে সেবা পাচ্ছে প্রতিদিন ন্যায় শতাধিক অসহায় ও দুস্থ সব শ্রেণী-পেশার মানুষ। এই ফ্রি মেডিকেল ক্যাম্প চলমান থাকবে যতদিন মানুষের প্রয়োজন। আমি চেয়ারম্যান হই বা না হই, আমি নৌকা প্রতীক পাই বা না পাই, আমি নির্বাচন করি বা না করি মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ, আমি চেষ্টা করব আল্লাহ রাসুল অলি আল্লাহদের দোয়া চেয়ে বলতে চাই এই ফ্রি মেডিকেল ক্যাম্প এই ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে আমি সেবা দিয়ে যেতে চাই।

স্বাস্থ্য সেবা বিষয়ক পরামর্শ দেন ডাক্তার জাহিদুল হাসান কায়েস।