দুর্যোগপূর্ণ আবহাওয়া: ২ দিনের জন্য স্থগিত ঢাকা প্রিমিয়ার লিগ

img

ক্রীড়া ডেস্ক:

টুর্নামেন্ট শুরু হওয়ার পরদিনই দুই দিনের জন্য বন্ধ ঘোষণা করা হলো ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) খেলা। মূলত ভারী বৃষ্টিপাত এবং প্রতিকূল আবহাওয়ার জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।

তবে প্রথমদিনের মতো এই ম্যাচগুলো পরিত্যক্ত ঘোষণা করা হবে না বলে জানিয়েছেন সিসিডিএমের সদস্য সচিব আলী হোসেন। এ বিষয়ে তিনি বলেন, ‘প্রথমদিনের মতো আজকের ম্যাচগুলো বাতিল হবে না। বরং দুইদিনের জন্য স্থগিত করা হয়েছে লিগ। আগামী ৩ জুন ফের দ্বিতীয় রাউন্ডের সূচি মোতাবেকই মাঠে গড়াবে খেলা। অর্থাৎ বডিলি শিফট হবে টুর্নামেন্টের বাকি সূচি।’

ঢাকা প্রিমিয়ার লিগের সূচি অনুযায়ী বিকেএসপির তিন নম্বর মাঠে আজ (মঙ্গলবার) খেলার কথা ছিল ব্রাদার্স ইউনিয়ন-লেজেন্ডস অব রূপগঞ্জ এবং মোহামেডান স্পোর্টিং ক্লাব-পারটেক্স স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচ দুইটি। অন্যদিকে চার নম্বর মাঠে হওয়ার কথা আবাহনী লিমিটেড-ওল্ড ডিওএইচএস এবং প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব-শাইনপুকুর ম্যাচ দুইটি। কিন্তু বৃষ্টিতে পণ্ড হয়েছে ম্যাচগুলো।

এ ম্যাচগুলো সব হবে আগামী ৩ জুন। অর্থাৎ দ্বিতীয় রাউন্ডের কোনো ম্যাচই বাতিল নয়। বরং বাড়ছে টুর্নামেন্টের দৈর্ঘ্য। এখন তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম রাউন্ডের ম্যাচগুলোও একদিন করে পিছিয়ে যাবে।