বাবা দিবসের শুভেচ্ছা জানালেন মুশফিক-তামিমরা

img

ক্রীড়া ডেস্ক:

প্রতি বছর জুন মাসের তৃতীয় রবিবার বিশ্বব্যাপী বাবা দিবস পালিত হয়। বাংলাদেশেও দিবসটি ঘিরে তৈরি হয় অন্যরকম আবহ। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চোখ রাখলেই দেখা যাচ্ছে বাবাদের নিয়ে সন্তানদের অব্যক্ত সব ভালোবাসার কথা।

বাবা মানে বটবৃক্ষের ছায়া। বাবা মানে নির্ভরতা। আমি সব সামলে নিবো বলে সব চিন্তা নিজের কাধে তুলে নেয়া মানুষটা হলো বাবা। অত্যন্ত মর্যাদাপূর্ণ এই দিনে অন্যান্যদের মতো বাবা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন মুশফিক-তামিমরাও।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আজ যেন বাবাময়। সবাই নিজের বাবাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি বিশ্বের সকল বাবাদের মঙ্গল কামনা করে পোস্ট করছেন। এর ব্যতিক্রম হয়নি মুশফিক-তামিমদের ক্ষেত্রেও।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মুশফিক তার বাবার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। আর এর ক্যাপশনে বাবাকে সম্বোধন করেছেন সুপারহিরো হিসেবে। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের মিস্টার ডিপেন্ডেবল হিসেবে পরিচিত এই তারকা ক্রিকেটার লিখেছেন, ‘মিরপুর, গ্যাবা অথবা লর্ডস—আমার সুপারহিরো বাবা সব জায়গাতেই উপস্থিত থাকেন আমাকে ও বাংলাদেশকে সমর্থন করার জন্য। তাঁর দোয়া আমাকে অনুপ্রেরণা জোগায় দেশের জন্য ভালো পারফরম্যান্স করার জন্য। তোমাকে ভালোবাসি বাবা। বাবা দিবসে পৃথিবীর সকল বাবার জন্য শুভেচ্ছা।’

এদিকে বাবার জন্য দোয়া প্রার্থনা করে তামিম লেখেন, ‘রাব্বির হামহুমা কামা রাব্বায়ানি সগীরা।’একই সঙ্গে বাবা এবং মাকে উদ্দেশ্য করে তিনি আরো লেখেন, ‘হে আমাদের পালনকর্তা! তাদের উভয়ের প্রতি রহম করুন; যেমনিভাবে তারা আমাকে শৈশবকালে লালন-পালন করেছেন। পৃথিবীর সকল বাবাদের প্রতি রইল শুভেচ্ছা! ’