ঈদে জায়েদ নুরের 'প্রিয় ডাক নাম'

img

বিনোদন ডেস্ক:

‘লে পয়েন্ট অরিজিনালস’ এর ব্যানারে ঈদে মুক্তি পেতে যাচ্ছে সংগীতশিল্পী জায়েদ নুরের নতুন গান ‘প্রিয় ডাক নাম’। একই সঙ্গে প্রকাশ পাবে গানটির ভিডিওচিত্রও। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ২০ জুলাই ‘লে পয়েন্ট অরিজিনাল’স এর ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হবে ভিডিওটি।

এছাড়া স্পটিফাই, অ্যাপেল মিউজিক, সাভানসহ ১৫টি ইন্টারন্যাশনাল মিউজিক প্ল্যাটফর্মে মুক্তি পাবে গানটি। কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটিতে অভিনয়ও করেছেন জায়েদ নুর। গানটি লিখেছেন মেহেদী হাসান লিমন। সংগীতায়োজন করেছেন শেখ মোহাম্মদ রাজন।

ভিডিওটি প্রসঙ্গে জায়েদ নুর বলেন, 'লে পয়েন্ট অরিজিনালস এর ব্যানারে এই প্রথম আমার কোনো গান প্রকাশ পাবে। এটা নিয়ে আমি অনেক খুশি ফ্রান্সভিত্তিক ব্রডকাস্টিং ও মিডিয়া কোম্পানি ‘লে পয়েন্ট অরিজিনাল’স শূন্য থেকে শুরু শিরোনামে ১০ জন নতুন গায়ককে সুযোগ করে দিচ্ছেন নিজেদের প্রমাণ করার। গানটি নিয়ে তার প্রত্যাশা অনেক।'

কক্সবাজারে গানটির ভিডিও ধারণ করা হয়েছে। ভিডিওটি পরিচালনা করেছেন তাসরিফ এবং প্রযোজনা করেছেন রাব্বানি খান। ‘প্রিয় ডাক নাম’ গানটির ভিডিওতেও দেখা যাবে জায়েদ নুরকে। তার সঙ্গে মডেল হয়েছেন উম্মে হাবিবা প্রমি।

‘লে পয়েন্ট অরিজিনালস’ থেকে এবার ঈদে আরও কিছু নাটক ও মিউজিক ভিডিও মুক্তি পেতে যাচ্ছে। স্বত্তাধিকারী রাব্বানী খান কৌশিক ফ্রান্স প্রবাসী এবং বাংলাদেশে এর সমস্ত কার্যক্রম পরিচালনা করছেন রেদওয়ানুল হক ফারদিন।

বর্তমানে প্রায় ১৫টি ইন্টারন্যাশনাল মিউজিক প্ল্যাটফর্ম, ইউটিউব ও ফেসবুক ভিত্তিক প্রচারে সীমাবদ্ধ থাকলেও ভবিষ্যতে মূলধারার নেটওয়ার্কে বড় পরিসরে কাজ করার ইচ্ছা রয়েছে ‘লে পয়েন্ট অরিজিনালস’ এর। এমন প্রত্যাশার কথা জানিয়েছেন রাব্বানি খান এবং রেদওয়ানুল হক ফারদিন।