কোয়ারেন্টাইন শেষ করে অনুশীলনে টাইগাররা

img

ক্রীড়া ডেস্ক:

জিম্বাবুয়ে থেকে সফল মিশন শেষ করে দেশে ফিরেই কোয়ারেন্টাইনে থাকতে হয় বাংলাদেশ ক্রিকেট দলকে। অবশেষে তিনদিনের কোয়ারেন্টাইন শেষ করে আবারো মাঠে নেমে পড়েছেন টাইগাররা। আসন্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে অনুশীলন করছেন সাকিব-মাহমুদউল্লাহরা।

তিনদিনের হোটেলবন্দি জীবনে ক্রিকেটারদের দুইবার কোভিড টেস্ট করানো হয়েছে। এতে সবার নেগেটিভ এসেছে। এরপর আজকেই প্রথম হোটেল থেকে বের হতে পেরেছেন তারা। তবে কোয়ারেন্টাইন শেষ হলেও অবসর সময় কাটানোর কোনো সুযোগ থাকছে না।

সকাল ১০টা থেকেই অনুশীলন শুরু হয়ে যায়। আধাঘণ্টার অনুশীলনে প্রথমে ১৫ মিনিট রানিং করে ঘাম ঝরান খেলোয়াড়রা। পরের ১৫ মিনিট চলে ফুটবল অনুশীলন। ক্রিকেটারদের সঙ্গে কোচিং প্যানেলের সবাই সেখানে উপস্থিত ছিলেন।

এরপর শুরু হয় বৃষ্টি। বৃষ্টি নামায় কিছুক্ষণ অনুশীলন বন্ধ ছিল। বৃষ্টি কমলেও শেরে বাংলার ন্যাচারাল টার্ফে খোলা আকাশের নিচে অনুশীলন করার মত অবস্থা ছিল না। তাই ইনডোরেই চলে ব্যাটিং অনুশীলন।

উল্লেখ্য, আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচ সিরিজের টি টোয়েন্টি খেলবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী অস্ট্রেলিয়া। প্রতিটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬টায়।