১৬ ঘণ্টা জেরার পর শাহরুখপুত্র আরিয়ানকে গ্রেফতার

img

বিনোদন ডেস্ক :

১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করেছে ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদফতরর (এনসিবি)। দেশটির এনডিপিএস আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে আরিয়ান খানকে।

শনিবার নাটকীয় কায়দায় এক বিলাসবহুল প্রমোদতরীতে হানা দেয় মাদক নিয়ন্ত্রক সংস্থার কর্মকর্তারা। বিলাসবহুল ক্রুজে ‘রেভ পার্টি’-র আয়োজনের খবর দিন ১৫ আগেই পেয়েছিল এনসিবি। সেই মতোই ঘুঁটি সাজিয়েছিল তারা। যাত্রী সেজে ক্রুজ থেকে শাহরুখ পুত্র আরিয়ান, তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্টসহ ৮ জনকে আটক করে এনসিবি। শনিবার গভীর রাতে এই খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়ায় বলিউডে।

রোববার সকালে আরিয়ান খানকে আটক করে জিজ্ঞাসাবাদের কথা মেনে নেয় এনসিবি। বেলা যত গড়িয়েছে ততই মাদক মামলায় শাহরুখ পুত্রের নাম জড়ানো নিয়ে চাঞ্চল্য বেড়েছে। শেষমেষ বিকাল চারটে নাগাদ আরিয়ান খানকে গ্রেফতারের কথা জানায় এনসিবি।

ম্যাজিস্ট্রেট আদালতে পেশ করবার পর এদিন জেজে হাসপাতালে মেডিকেল পরীক্ষা করা হয় আরিয়ানের। আপতত এনসিবির ব্যালাড এস্টটেটের অফিসে রয়েছেন শাহরুখ খান পুত্র। এদিন আরিয়ান ছাড়াও গ্রেফতার করা হয়েছে তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্ট এবং দিল্লির ফ্যাশন ডিজাইনার মুনমুন ধামেচাকে।

এই তিনজন ছাড়াও আটক ব্যক্তিদের তালিকায় নাম রয়েছে নুপূর সারিকা, ইশমিত সিং, মোহক জয়সওয়াল, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়ার। প্রত্যেকেই বিত্তশালী পরিবারের সন্তান। মোহক, নুপূর ও গোমিত তিনজন দিল্লির বাসিন্দা, অন্যরা থাকেন মুম্বাইয়ে।