জেলেই থাকতে হচ্ছে আরিয়ানকে, আজও জামিন পেলেন না শাহরুখ পুত্র

img

বিনোদন ডেস্ক :

মাদক মামলার তৃতীয়বারের শুনানিতেও জামিন পেলেন না আরিয়ান খান এবং তার বন্ধুরা। বুধবার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলের জামিন আবেদন নামঞ্জুর করে মুম্বাইয়ের বিশেষ এডিপিএস আদালত। ফলে বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাদের সঙ্গে আরও কিছু দিন আর্থার রোডের জেলেই কাটাতে হবে আরিয়ানকে।

বুধবার শাহরুখপুত্রের তৃতীয় জামিন শুনানির আগেই তার বিরুদ্ধে পাওয়া নতুন তথ্য আদালতে পেশ করেন মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) কর্মকর্তারা। সেখান থেকে জানা যায়, বলিউডের এক উঠতি নায়িকার সঙ্গে মাদক নিয়ে নিয়মিত আলোচনা হতো আরিয়ানের। তবে ওই নায়িকার নাম প্রকাশ করা হয়নি।

শুনানির আগে এমন তথ্য প্রকাশ হওয়ায় অনেকেই ধারণা করেছিলেন, বুধবারও জামিন পাবেন না আরিয়ান খান। অবশেষে হলোও তাই।

গত ৩ অক্টোবর মাদক মামলায় গ্রেফতার করা হয় আরিয়ান খান সহ আরো সাতজনকে। ইতোমধ্যেই ১৮ দিন জেলে কাটিয়েছেন আরিয়ান। বর্তমানে আর্থার রোডের জেলে রাখা হয়েছে তাকে। 

আরিয়ানের বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও মাদক কেনা বেচার অভিযোগ এনেছে এনসিবি। ২ অক্টোবর এক প্রমোদতরীতে আয়োজিত মাদক পার্টি থেকে বেশ কিছু মাদকদ্রব্যসহ আটক করা হয়েছিল আরিয়ানসহ মোট আটজনকে। যদিও আরিয়ানের কাছ থেকে কোনো মাদকদ্রব্য পাওয়া যায়নি। তবে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন তিনি। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়েছিল আরিয়ানকে। এরপর এনসিবি’র হেফাজতেই রাখা হয়েছিল তাকে। পরবর্তীকালে আরিয়ানকে জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। 

গত ১৯ অক্টোবর তার শেষ শুনানিতে এনসিবির পক্ষ থেকে আইনজীবী অনিল সিং আদালতে সওয়াল জবাব করেন যে নতুন প্রজন্মের মধ্যে ড্রাগ নেওয়ার প্রবণতা ক্রমবর্ধমান তাই এই বিষয়ে নজর রাখা জরুরি। এদিন তিনি বলেন, আরিয়ান খান প্রথমবার মাদক সেবন করেনি। সে নিজেই জানিয়েছে যে গত চারবছর ধরে সে মাদকদ্রব্য সেবন করছে। তার প্রমাণও পেশ করা হয়েছে আদালতে।

অন্যদিকে আরিয়ানের আইনজীবী অমিত দেশাই বলেন, জামিন পাওয়ার পরও আরিয়ান এনসিবিকে সবরকমের সাহায্য করবে। আরিয়ান জামিন পেলে তদন্তে সমস্যা হবে বলে দাবি করেছিল এনসিবি। কিন্তু সে বিষয়ে এখনো আদালতকে কিছু জানায়নি এনসিবি। এই সওয়াল জবাবের পরই রায় স্থগিত রেখেছিলেন বিচারক। বুধবার জামিনের সেই আদেবন খারিজ করেন স্পেশাল জাজ ভি.ভি.পাতিল।

এদিকে, ছেলে জামিন না পাওয়ায় পণ ভাঙতে পারলেন না আরিয়ানের মা গৌরী খান। তিনি বলেছিলেন, পুত্র ঘরে না ফেরা পর্যন্ত ‘মান্নাত’-এ কোনো মিষ্টি জাতীয় খাবার রান্না নিষেধ। কিন্তু বুধবারও ছেলে জামিন পেলেন না। কাজেই, আরিয়ানের মতো তার তারকা বাবা-মা শাহরুখ খান ও গৌরী খানেরও অপেক্ষা বাড়ল।