প্রধানমন্ত্রীর অপমানের প্রতিশোধের নাম পদ্মা সেতু::ওবায়দুল কাদের

img

নিজস্ব প্রতিবেদক:

সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীর অপমানের প্রতিশোধের নাম পদ্মা সেতু।

তিনি বলেন, পদ্মা সেতুর জন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পারিবারিকভাবে অপমানিত হয়েছেন। সেই অপমানের প্রতিশোধের নাম পদ্মা সেতু।

রবিবার রাত সাড়ে ৭টার দিকে মাদারীপুরের বাংলাবাজার ঘাট এলাকায় পদ্মা সেতু উদ্বোধনের জনসভাস্থল পরিদর্শন শেষে সাংবাদিক একথা বলেন তিনি।

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ব্যাপক জনসমাবেশের আশা করছেন সেতু মন্ত্রী। তিনি বলেন, ‘আমার মনে হয় স্বরণকালের বৃহত্তম জনসভা হবে। যে জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন আজকে এ পদ্মা সেতু যার স্বপ্ন, এই পদ্মা সেতু যার কমিটমেন্ট, এই পদ্মা সেতুর জন্য জিনি পারিবারিকভাবে অপমানিত হয়েছে, তার সেই স্বপ্নের পদ্মা সেতু, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পদ্মা সেতু।

পদ্মা সেতুকে বাঙালির সক্ষমতার সেতু আখ্যা দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘২৫ জুন সকালে মাওয়া প্রান্তে পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওখানে সব আয়োজন হবে সংক্ষিপ্ত। মূল অনুষ্ঠান হবে বাংলাবাজার ঘাটে। সকাল ১১টায় সভা শুরু হবে। সভায় সারাদেশ থেকে লাখ লাখ মানুষ অংশ নেবে। এ পদ্মা সেতু বাঙালির সক্ষমতাকে প্রমাণ করে। প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপকে প্রমাণ করে।’

সড়ক ও সেতু মন্ত্রী এসময় বাংলাবাজার ঘাটের জনসভাস্থল পরিদর্শন করেন। তিনি দলীয় নেতা-কর্মীদের নানা দিক-নির্দেশনা দেন। তার সাথে উপস্থিত ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, চীফ হুইফ নূর-ই-আলম চৌধুরী, আ’লীগের সাংগঠনিক সম্পাদিক মির্জা আজম, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল প্রমুখ। এর আগে মন্ত্রী মাওয়া ঘাটে উদ্বোধন অনুষ্ঠান মঞ্চস্থল পরিদর্শন করেন।