শেখ জামালের বিপক্ষে ৩-১ গোল ব্যবধানে রাসেলের জয়

img

ক্রীড়া প্রতিবেদক:

দীর্ঘদিনের বিরতির পর বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের বল আবারও মাঠে গড়িয়েছে। মঙ্গলবার বিকেলে বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে অনুষ্ঠিত ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৩-১ গোল ব্যবধানে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

ম্যাচের শুরুতে অনেকটা এলোমেলো ফুটবল খেলতে থাকে শেখ রাসেলের খেলোয়াড়রা। এরপরও ম্যাচের প্রথম গোলটি করে তারাই। ম্যাচের ২৪তম মিনিটে গোল করে শেখ রাসেলকে এগিয়ে নেন হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস। ৪২তম মিনিটে সমতায় ফেরে শেখ জামাল।

১-১ গোলের সমতায় শেষ হচ্ছিলো প্রথমার্ধের খেলা। কিন্তু যোগ করা সময়ে গোল করে শেখ রাসেলকে আবারও এগিয়ে নেন দিদিয়ের বোসুয়া। ২-১ গোল ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ক্লাবটি।

দ্বিতীয়ার্ধের খেলায় সমতায় ফিরতে মরিয়া হয়ে উঠে পয়েন্ট টেবিলের তিন নম্বরে থাকা দলটি। একের পর এক আক্রমণ করেও পাচ্ছিলো না দ্বিতীয় গোলের দেখা। উল্টো খেয়ে বসে আরও একটি গোল। ৮৭তম মিনিটে মোন্নাফ রাব্বির করা গোলে ব্যবধান ৩-১ গোলে শেখ রাসেল। ম্যাচে পরে আর কোনো গোল না হওয়ায় জয় নিয়েই মাঠ ছাড়ে শেখ রাসেল।

এ জয়ের ফলে ১৬ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বরেই অবস্থান করছে শেখ রাসেল ক্রীড়া চক্র। সমান ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে অবস্থান করছে শেখ জামাল। আর সর্বোচ্চ ৪১ পয়েন্ট নিয়ে এক নম্বরে বসুন্ধরা কিংস ও ৩২ পয়েন্ট নিয়ে দুই নম্বরে ঢাকা আবাহনী অবস্থান করছে।