ময়মনসিংহে ট্রাক ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ পাঁচজন নিহত

img

মফস্বল প্রতিবেদক:

ময়মনসিংহের ত্রিশালে ট্রাক ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ ঘটনাস্থলে পাঁচজন নিহত হয়েছেন। রবিবার রাত সাড়ে সাতটার দিকে ত্রিশাল-নান্দাইল সড়কে উপজেলার বালিপাড়া ছোট পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঈশ্বরগঞ্জ উপজেলার উঁচাখিলা গ্রামের নিজাম উদ্দিন (৪৫), তার স্ত্রী হোসনে আরা বেগম (৩৫), একই গ্রামের আনারুল ইসলাম (৩৫), অজ্ঞাত কিশোরী (২০), অজ্ঞাত পুরুষ।

পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠিয়েছেন। পুলিশ চালক ও ট্রাকটিকে আটক করেছে।

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যার পর নিজ বাড়ি ঈশ্বরগঞ্জ উপজেলার উঁচাখিলা গ্রাম থেকে ঢাকার উদেশ্যে রওনা হন নিজাম উদ্দিন ও তার স্ত্রী। উঁচাখিলা বাজার থেকে সিএনজি অটোরিকশাযোগে ত্রিশালের দিকে রওনা হন। বালিপাড়া বাজার থেকে ওই সিএনজি অটোরিকশায় আরো দুজন যাত্রী উঠেন। সিএনজিটি বালিপাড়া ছোটপুল এলাকায় পৌঁছলে বালিপাড়াগামী একটি ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষ হয়।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে ও শনাক্তের চেষ্টা চলছে। চালক বালিপাড়া ইউনিয়নের দক্ষিণ বিয়ারা গ্রামের মরহুম রজব আলীর পুত্র তোফাজ্জল হোসেন ও ট্রাকটিকে জব্দ করা হয়েছে।