ধর্ষণের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে এক বছর ‘ধর্ষণ’

img

মফস্বল প্রতিবেদক:

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারের ভয় দেখিয়ে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে দীর্ঘ এক বছর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে এক বালকের বিরুদ্ধে।

ওই ছাত্রীর বলছে, ‘ এক বছর আগে মেয়েটি পঞ্চম শ্রেণিতে পড়া অবস্থায় একই গ্রামের দশম শ্রেণির ছাত্র রিফাত ধর্ষণ করে ভিডিও চিত্র ধারণ করে। সেই ভিডিও প্রচারের ভয় দেখিয়ে দীর্ঘ এক বছর যাবত ধর্ষণ করে আসছিল। সম্প্রতি ধর্ষক ও তার বন্ধুরা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সেই ভিডিও প্রকাশ করায় মেয়েটি আত্মহত্যার চেষ্টা করে অল্পের জন্য প্রাণে বেঁচে যায়।’

নির্যাতনের শিকার ওই ছাত্রী স্থানীয় সাংবাদিকদের জানায়, এক বছর আগে রঘুনাথপুর গ্রামের রিফাত আল মামুন তাকে ধর্ষণ করে এবং সেই ভিডিও মোবাইলে তুলে রাখে। পরে মানুষদের দেখানের ভয় দেখিয়ে বহুবার তাকে ধর্ষণ করে।’

এদিকে, মামলা থেকে রক্ষা পেতে মেয়েটিকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অভিযুক্ত বালক ও তার পরিবার পালিয়ে যায়। পরে গত ২ জুলাই রিফাত আল মামুনসহ চারজনকে আসামি করে ধর্ষণ মামলা করে ভুক্তভোগী পরিবারটি।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুনিরুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনায় আইসিটি ও ধর্ষণের পৃথক দুইটি মামলা নেয়া হয়েছে। আসামি রিফাতকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।