সুষমা স্বরাজের প্রয়াণে বলিউড তারকাদের শোকবার্তা

img

বিনোদন ডেস্ক:

মঙ্গলবার রাতে প্রয়াত হন ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল, ৬৭ বছর। তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন শাবানা আজমি, অনুশকা শর্মা, অর্জুন কাপুর, পরিণীতি চোপরা, রিতেশ দেশমুখ, আয়ুষ্মান খুরানার মতো বলিউড ব্যক্তিত্বরা। 

শাবানা আজমি শোকবার্তা বলেছেন, “সুষমা স্বরাজের মৃত্যুর খবরে গভীর শোকাহত। রাজনৈতিক মতভেদ সত্ত্বেও, আমাদের খুব ভাল সম্পর্ক ছিল। আমি তার নবরত্নের মধ্যে একজন ছিলাম। তিনি সিনেমাকে শিল্পের মর্যাদা দিয়েছিলেন। তার বক্তব্য ছিল সহজবোধ্য, অত্যন্ত তীক্ষ্ণ ও স্পষ্ট। ”

শোকবার্তায় ট্যুইট করেছে অনুশকা শর্মা। তিনি লিখেছেন, “সুষমাজীর হঠাৎ মৃত্যুর খবরে শোকাহত। তার আত্মার শান্তি কামনা করি”। 

ট্যুইটে পরিণীতি চোপরা লেখেন, “সুষমা স্বরাজীর মতোই আমিও আম্বালা ক্যান্টনমেন্টের। আমি গর্বিত যে, আমাদের ছোট্টো শহরের একজন মহিলা, একে বড় এবং ভিন্ন করে তুলেছেন। সুষমাজী, শান্তি থাকুন। ব্যক্তিগতস্তরে আপনি আমায় প্রেরণা জুগিয়েছেন”। 

জাভেদ আখতার শোকবার্তায় বলেন, “সুষমাজীর প্রয়াণে গভীর শোকাহত। সঙ্গীতজগতের মানুষদের পক্ষে লোকসভায় তার সমর্থনের জন্য চিরঋণী হয়ে থাকবেন সঙ্গীত জগতের মানুষরা। আপনি একজন ব্যক্তিক্রমী চরিত্রের মানুষ ছিলেন সুষমাজী। আমরা সর্বদাই আপনার প্রতি কৃতজ্ঞ থাকব”।

ট্যুইটে অর্জুন কাপুর লেখেন, “একজন অসাধারণ নেত্রী মন্ত্রী ব্যক্তিত্ত্বকে হারাল দেশ...ঈশ্বর আপনার আত্মাকে শান্তি দিন”।

রিতেশ দেশমুখ ট্যুইটারে লেখেন, “শত্রুপক্ষের বিরুদ্ধে আপনি দৃঢ়ভাবে রুখে দাঁড়িয়েছেন...আমরা আপনাকে মিস করব”। 
সুষমা স্বরাজের মৃত্যুতে শোকপ্রকাশ করে দক্ষিণী স্টার ধানুশ লেখেন, “আমার প্রিয় আম্মা, শান্তিতে থাকুন”।

মঙ্গলবার (০৬ আগস্ট) সন্ধ্যায় বুকে ব্যথা অনুভব করায় রাত সোয়া ১০টার দিকে তাকে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এআইআইএমএস) হাসপাতালে ভর্তি করা হয়। হৃদরোগে আক্রান্ত এই বিজেপি নেত্রীকে দ্রুত ইমার্জেন্সিতে নিয়ে যাওয়া হয়। এর কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।