বাংলাদেশ একাদশে আসছে দুই পরিবর্তন!

img

ক্রীড়া ডেস্ক:

দিল্লিতে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে জয়ের পর রাজকোটে দ্বিতীয় ম্যাচে একাদশে পরিবর্তন আনেনি বাংলাদেশ। তবে, তৃতীয় তথা সিরিজ নির্ধারণী ম্যাচে একাদশে দুইটি পরিবর্তন দেখা যেতে পারে।

একাদশ থেকে বাদ পড়তে পারেন মোসাদ্দেক হোসেন সৈকত ও মোস্তাফিজুর রহমান। গ্রোয়েন ইনজুরিতে পড়েছেন মোসাদ্দেক। তার জায়গায় দেখা যেতে পারে মোহাম্মদ মিথুনকে। আর দুই ম্যাচে মাত্র ৪ ওভার বল করেছেন ফিজ। গোঁড়ালিতে সমস্যা রয়েছে মোস্তাফিজের। তার পরিবর্তে প্রায় এক বছর পর টি-২০ খেলতে দেখা যেতে পারে আবু হায়দার রনিকে।

আগামীকাল (রবিবার) নাগপুরে সিরিজ জয়ের লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ ও ভারত। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য): নাঈম শেখ, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, মোহাম্মদ মিথুন, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম, আবু হায়দার রনি, আল-আমিন হোসেন।

ভারত একাদশ (সম্ভাব্য): রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আয়ার, রিশাব পান্ত (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, ক্রুনাল পান্ডিয়া, শিভম দুবে, যুজবেন্দ্র চাহাল, দীপক চাহার, খলিল আহমেদ/শারদুল ঠাকুর।