বিশ্বকাপজয়ী যুবাদের মুশফিকের স্যালুট

img

ক্রীড়া ডেস্ক:

বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলের তরুণ টাইগার ক্রিকেটারদের ‘স্যালুট’ জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। এই উইকেটরক্ষক ব্যাটসম্যান বর্তমানে বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) এবং আসন্ন জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

বুধবার সকালে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করতে যান তিনি। সেখানে বিশ্বকাপজয়ী তরুণদের ছবি দিয়ে তৈরি বিশাল ব্যানার টাঙানো রয়েছে। মুশফিক তরুণ টাইগারদের ‘স্যালুট’ জানানোর সুযোগ হাতছাড়া করেননি।

ব্যানারের সামনে দাঁড়িয়ে পোজ দিয়ে আকবর আলী এবং বিশ্বকাপজয়ী দলকে ‘স্যালুট’ দেন তিনি। এসময় বিসিবির অফিসিয়াল ফটোগ্রাফারকে ছবি তুলতে বলেন মুশি। ছবি তোলার পর সাথে সাথেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন তিনি।

এর আগে টাইগার যুবাদের বিশ্বজয়ের দিন তাতে মুশফিক লেখেন– ‘আলহামদুলিল্লাহ। আমি নির্দ্বিধায় বলতে পারি– বাংলাদেশের ক্রিকেটার হিসেবে এটি আমাদের জীবনের সবচেয়ে বড় অর্জন। ছেলেরা আমাকে-আমাদের গর্বিত করেছে। অভিনন্দন সুপারস্টার।

অনন্য গৌরব বয়ে আনা অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী তরুণ টাইগাররা দেশে ফিরেছেন। গতকাল (বুধবার) বিকাল ৪টা ৫২ মিনিটে ক্রিকেটারদের বহনকারী বিমান হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং সরকার ও বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা তাদের বরণ করে নেন।

উল্লেখ্য, গত রোববার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ফাইনালে ভারতের মুখোমুখি হয় বাংলাদেশ দল। উত্তেজনাকর ফাইনাল ম্যাচে ভারতকে ৩ উইকেটের ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা ঘরে তুলে জুনিয়র টাইগাররা।