আজকের রাশিফল, ০৮ অক্টোবর ২০২০

img

ডেস্ক প্রতিবেদক:

জ্যোতিষ শাস্ত্র অনুসারে দৈনিক রাশিফল জাতক-জাতিকার প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে। এটি জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে শুভ-অশুভ সময় নির্ণয় পূর্বক বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যকথন করে।

আজকের দিনে কোন বিষয়ে সাবধান থাকতে হবে, অধিক মনোযোগী থাকতে হবে বা কী আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কী বাধা আসতে পারে ইত্যাদি জানতে পারবেন।

১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন এর নিজ নিজ অধিপতি গ্রহ রয়েছে। আবার প্রতিটি গ্রহের ৩টি করে মোট ২৭টি নক্ষত্র রয়েছ। যে কারণে প্রতিটি রাশির ফলাদেশ বা রাশিফল ভিন্ন হয়ে থাকে।

মেষ রাশি
বিচক্ষণতা ও বিনম্রতাই আপনার বর্তমান কৌশল হওয়া উচিৎ। অপব্যয় বৃদ্ধি হতে পারে। ক্রোধ থেকে নিজেকে দূরে রাখুন। এই সময় শত্রু সবল থাকবে। খেলোয়াড়দের জন্য দিনটি শুভ। সন্ধ্যাবেলায় একটু আরাম করুন। আপনাকে আমাদের পরামর্শ হলো অ্যালকোহল এবং সিগারেটের জন্য অর্থ ব্যয় করা
এড়ানো। এটি করা আপনার স্বাস্থ্যকেই শুধু ক্ষতিগ্রস্ত করবে না বরং আপনার আর্থিক পরিস্থিতি আরও খারাপ করবে।

বৃষ রাশি
বিবাহযোগ্যদের জন্য বৈবাহিক বন্ধন। আরও কঠোরভাবে চেষ্টা করুন, আপনি নিশ্চিতভাবেই সৌভাগ্যশালী হবেন। আর্থিক দিক শুভ। অপারেশনের যোগ
আছে। মনে হঠাৎ কোনো অজানা ভয় আসতে পারে, তবে বিচলিত হওয়ার কিছু নেই।

মকর রাশি
কর্মক্ষেত্রে যারা আপনার সাফল্য পথে বাধা ছিল তারা আপনার চোখের সামনে আজ একটি গুরুতর পতনের সম্মুখীন হবে। হঠাৎ কোনো চোট পেতে পারেন তাই চলাফেরা সাবধানে করুন। ধন-হানী হতে পারে আবার একই সাথে আচানক ধন প্রাপ্তির যোগও আছে। প্রতিবেশীদের সঙ্গে বিরোধ হতে পারে।আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন।

মিথুন রাশি
আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উৎসাহী হবেন। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভজনক হবে। কোনো প্রভাবশালী ব্যক্তির দ্বারা বড় কোনো কাজে সফলতা পেতে পারেন। বড় সিদ্ধান্ত না নেওয়াই শুভ। মানসিক উচাটন বাড়বে।

কর্কট রাশি
আজ আপনি আপনার ব্যবসা জোরদার করতে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন, যার জন্য আপনার নিকটবর্তী কেউ আর্থিকভাবে সহায়তা করতে পারে। মূল্যবান কিছু হারানোর সম্ভাবনা আছে। নিজের প্রভাবকে বিস্তার করে চলুন। বাণী প্রবল রাখুন। নতুন প্রাপ্তির দ্বারা সম্মান বৃদ্ধি পেতে পারে।

কন্যা রাশি
দিনটিকে সবচেয়ে ভালো করতে আপনার লুকানো গুণাবলী ব্যবহার করবেন। অন্যদের সাথে সম্পর্ক মোটামুটি থাকবে তবে সম্পর্ক যেন খারাপ না হয়, সে দিকে বিশেষ খেয়াল রাখতে হবে। আয় কম হবে। যে কোনো ক্ষেত্রে বিকল্প কিছু একটা ভেবে রাখুন।

তুলা রাশি
আপনার আচরণ মনোযোগ আকর্ষণ করবে। আজ আর্থিক সুবিধাগুলো অর্জনের খুব সম্ভাবনা থাকলেও আপনাকে অবশ্যই অনুদান দিতে হবে, কারণ এটি মানসিক শান্তি অর্জন করবে। শারীরিক হানীর আশঙ্কা আছে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসার সম্ভাবনা আছে আর বিবাহিতদের জীবন সাথীর শরীর স্বাস্থ্যের প্রতি নজর দেওয়া উচিৎ হবে। দুর্ঘটনার যোগ আছে।

বৃশ্চিক রাশি
কোনো বন্ধু তার ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য আপনার উপদেশ চাইতে পারে। প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও বেশিক্ষণ টিকবে না। মান-সম্মান বৃদ্ধি হতে পারে। অন্যকে দেখে শিখুন। কর্মস্থলে পরিবর্তন হতে পারে। প্রেম শুভ। চিন্তা করে খরচ করুণ।

সিংহ রাশি
যথাযথ ভাব বিনিময় এবং সহযোগিতা স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নত করবে। আপনার সহযোগিতামূলক স্বভাব কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত ফলাফল আনতে পারে। সময় এখন আপনার সহযোগী। আর্থিক উন্নতির সম্ভাবনা আছে। বিনোদন শুভ।

ধনু রাশি
আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। কান কথা পরিত্যাগ করুন। পরিবারের গোপনীয়তার খবর আপনাকে আশ্চর্য করতে পারে।

কুম্ভ রাশি
বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভজনক প্রমাণিত হবে। সতর্কতা বাড়িয়ে দিন। শারীরিক ও মানসিক কষ্ট বাড়তে পারে। কারো সাথে বাদ-বিবাদে না জড়ানোই শ্রেয়। মায়ের শরীরের দিকে খেয়াল রাখুন। সামাজিক মর্যাদা বাড়তে পারে।

মীন রাশি
আজ কল্যাণকর দিন এবং আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। কোনো প্রকার খরচ করার পূর্বে কমপক্ষে দুই বার ভেবে নিন। নতুন বিনিয়োগ ততটা শুভ নয়। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। প্রেমে মতভেদ হতে পারে। বাতজনিত রোগে ভুগতে পারেন।