কুমিল্লা উত্তর জেলা তাঁতী লীগের সদস্য হলেন ওয়ালীউর রহমান মোল্লা

img

বিশেষ প্রতিনিধিঃ

সাবেক ছাত্রনেতা ও বীর মুক্তিযোদ্ধার সন্তান, বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর শিক্ষানুরাগী তারুণ্যের অহংকার জনাব এ এন এম ওয়ালীউর রহমান মোল্লাকে রাজনৈতিক অভিজ্ঞতা ও সাংগঠনিক দক্ষতার মূল্যায়ন করে গত ১৪/০৯/২০২২ ইং তারিখে কুমিল্লা উত্তর জেলা তাঁতী লীগ এর প্রতিষ্ঠাতা আহবায়ক ও সাবেক ছাত্রনেতা জনাব আনোয়ার হাসান খোকন ও সদস্য সচিব ইন্জিঃ মোঃ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত কুমিল্লা উত্তর জেলা তাঁতী লীগ এর সদস্য করে চিঠি দেয়।

এর আগে ওয়ালীউর রহমান মোল্লা ১৮ নং ছালিয়াকান্দি ইউনিয়ন তাঁতী লীগ এর প্রতিষ্ঠাতা সভাপতি ও মুরাদনগর উপজেলা তাঁতী লীগ এর ১ নং যুগ্ন আহবায়ক নির্বাচিত হয়। তৃণমূল ছাত্ররাজনীতি থেকে উঠে আসা জনাব ওয়ালীউর রহমান মোল্লা গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৮ নং ছালিয়াকান্দি ইউনিয়ন পরিষদ থেকে দীর্ঘ দুই বছর নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাসি হিসেবে প্রচার প্রচারনা করেন, দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে নির্বাচন থেকে সরে দাড়ান এবং নৌকার পক্ষে কাজ করেন। এছাড়াও ওয়ালীউর রহমান মোল্লা রাজনৈতিক জীবনে সাম্প্রদায়িক জঙ্গিবাদের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে রাজপথে সক্রিয় ভূমিকা পালন করেছেন।

ওয়ালীউর রহমান মোল্লা করোনা যোদ্ধা হিসেবে রেখেছেন বিশেষ ভূমিকা। পাশাপাশি তিনি গরিব দুঃখী মেহনতি মানুষের আস্থাভাজন তরুন প্রজন্মের বিপ্লবী কন্ঠস্বর। ব্যাক্তিগত জীবনে নিজ এলাকায় গড়ে তুলেছেন সামছুল হক মোল্লা আইডিয়াল স্কুল, সামছুল হক মোল্লা ফাউন্ডেশনসহ বহু সামাজিক ও মানবিক প্রতিষ্ঠান।

তিনি জাতীয় নিউজ পোর্টাল প্রজন্মের কন্ঠস্বর ২৪ ডটকম এর সম্পাদক ও প্রকাশক। এছাড়া জনাব ওয়ালীউর রহমান মোল্লা বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের গ্রুপ কমান্ডারের দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি প্রতিষ্ঠা করেছেন বিশ্বনেত্রী শেখ হাসিনা গবেষণা পরিষদ ও বাংলাদেশ প্রজন্ম সংসদ (কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল)

জনাব এ এন এম ওয়ালীউর রহমান মোল্লা ' র কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন দল তথা সংগঠন আমাকে যে দায়িত্ব দিয়েছে তা যথাযথভাবে পালন করার চেষ্টা করব। পাশাপাশি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন বিশ্বনেত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে সর্বদা সচেষ্ট থাকবো ইনশাআল্লাহ।