চেন্নাইকে হারিয়ে টেবিলের শীর্ষে রাজস্থান

img

ক্রীড়া প্রতিবেদক:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে( আইপিএল) বৃহস্পতিবার রাতের ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৩২ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠল রাজস্থান রয়্যালস । শুরুতে ব্যাট করতে নেমে ২০ ওভারে ২০২ রান তুলে রাজস্থান । জবাবে নেমে ১৭০ রানে থেমেছে চেন্নাইয়ের ইনিংস । 
 
 এই জয়ের ফলে ৮ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে টেবিলের শীর্ষে ওঠে রাজস্থান । সমানসংখ্যক ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে চেন্নাই । ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানে বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স । 
 জয়পুরে টস জিতে ব্যাট হাতে নেমে ওপেনার যশস্বী জয়সওয়ালের ঝড়ো হাফ- সেঞ্চুরিতে ২০ ওভারে ৫ উইকেটে ২০২ রানের বড় সংগ্রহ পায় রাজস্থান । ৮টি চার ও ৪টি ছক্কায় ৪৩ বলে ৭৭ রান করেন জয়সওয়াল । এছাড়া ধ্রুব জুরেল ১৫ বলে ৩৪ ও দেবদূত পাডিক্কাল ১৩ বলে অপরাজিত ২৭ রান করেন । 
 
 জবাবে ঋুতুরাজ গায়কোয়াড় ও শিবম দুবের ঝড়ো ইনিংসের পরও হার বরণ করে চেন্নাই । ২০ ওভারে ৬ উইকেটে ১৭০ রানে থামে চেন্নাই । ৫টি চার ও ১টি ছক্কায় গায়কোয়াড় ২৯ বলে ৪৭ এবং দুবে ২টি চার ও ৪টি ছক্কায় ৩৩ বলে ৫২ রান করেন । রাজস্থানের অস্ট্রেলিয়ান স্পিনার এডাম জাম্পা ৩ উইকেট নেন । ম্যাচ সেরা হন জয়সওয়াল 
 


এই বিভাগের আরও খবর