প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর দেশের মানুষ ভরসা পায়: মতিয়া চৌধুরী

img

নিজস্ব প্রতিবেদক:

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর দেশের মানুষ ভরসা পায় বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী। বলেন, ‘বঙ্গবন্ধুর মতো তার কন্যার ওপরও দেশের মানুষ ভরসা রাখে। দেশে মানুষ রাষ্ট্র পরিচালনায় একমাত্র শেখ হাসিনাকে চায়।’

শনিবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি উন্নয়ন সমাবেশে এসব কথা বলেন তিনি।

বেগম মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে গেছে। এখন দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পেট ভরে ভাত খেতে পারে, বাঁচার নিশ্চিতয়তা পায়। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ছাড়া দেশের মানুষ কারো উপর ভরসা পায় না,একমাত্র তার উপরই ভরসা পায়। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রগতি হয়েছে তাই দেশের আগামীতে তাকেই চায়। বিএনপির যদি বাঁধা না দেয় তাইলে অবশ্যই নৌকাকে ভোট দিয়ে আবার তাকে প্রধানমন্ত্রী করবে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি অবাধ গ্রহণযোগ্য, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন হবে। তাই বিএনপিকে নির্বাচনে আসার আহবান জানাই। দেশের জনগণ ও বিদেশিরাও এখন বিএনপির সঙ্গে নেই। অহেতুক মিথ্যাচার আসপালন না করে নির্বাচনে আসুন। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করলে পালাবার পথ খুজে পাবেন না। দেশের উন্নয়ন অগ্রগতি ধারাবাহিকতায় বজায় রাখতে হলে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তাই নৌকাকে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে।

আরেক সভাপতিমণ্ডলীর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, এদেশের মানুষ কোনো সন্ত্রাসী দলকে ভোট দিবে না। জনগণ থেকে প্রত্যাক্ষাণ হয়ে বিদেশি দ্বারে দ্বারে দ্বারে ঘুরছে বিএনপি। এদেশের মানুষ তাদেরকে বিশ্বাস করে না। বিএনপির আবার ষড়যন্ত্র করছে। ষড়যন্ত্রের পথ বাদ দিয়ে নির্বাচনে আসার আহবান জানান তিনি।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি কোনো ষড়যন্ত্র সফল হয়নি। ষড়যন্ত্রের মেঘ কেটে যাচ্ছে,আবার সূর্যের আলো দেখা যাচ্ছে। এই সূর্য বিজয়ের সূর্য। সন্ত্রাসী কর্মকাণ্ড করে জনগণ থেকে বিছিন্ন বিএনপি।

যতদিন তারেক রহমানের মতো দুর্নীতিবাজ, সন্ত্রাসী আপনাদের (বিএনপি) নেতা থাকবে,যতদিন দন্ডপ্রাপ্ত খালেদা জিয়া নেতা থাকবেন আপনাদের ততদিন বিএনপির এদেশের রাষ্ট্র ক্ষমতায় আসার সুযোগ নেই। আগামী ২০ বছরেও বিএনপি ক্ষমতায় আসতে পারবে না।

ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের

সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া আরও বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফসহ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মী।