প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করল বিশ্বনেত্রী শেখ হাসিনা গবেষণা পরিষদ

img

নিজস্ব প্রতিবেদক:

 আজ ২৮ সেপ্টেম্বর সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য আদরের কন্যা বর্তমান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সফল প্রধানমন্ত্রী জননেত্রী

দেশরত্ন বিশ্বনেত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষে বিশ্বনেত্রী শেখ হাসিনা গবেষণা পরিষদ এর কেন্দ্রীয় কার্যালয়ে এক বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ত্ব করেন সাবেক ছাত্রনেতা এ.এন.এম ওয়ালীউর রহমান মোল্লা – প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশ্বনেত্রী শেখ হাসিনা গবেষণা পরিষদ।

ওয়ালীউর রহমান বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলাকে সাজাতে গিয়ে আজ ডিজিটাল বাংলায় পরিণত করেছেন।

বিশ্বের ক্ষমতাধর বহু দেশ এখন বাংদেশের উদাহরন দেয়।শেখ হাসিনার জাদুর ছোয়ায় বাংলাদেশ এখন সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল।

সততা, মমতা, ভালবাসায় শেখ হাসিনা বিশ্বে এক অতুলনীয় আর্দশ রমনী। যার জনপ্রিয়তা বাংলাদেশ আওয়ামীলীগের চেয়ে ২ ভাগ বেশী।

এপর্যন্ত ৩৫ টির বেশী ডিগ্রী ও পদক অর্জন করেছেন।ধীরে ধীরে এখন সারা বিশ্বের মানুষ মনে করে বাংলাদেশর উন্নয়ন মানে শেখ হাসিনা।

আজ বাংলাদেশের নতুন ও তরুন প্রজন্ম মনে করে বাংলদেশ মানে শেখ হাসিনা। সঞ্চালনায় ছিলেন ভারপ্রাপ্ত মহাসচিব সাইদুল হক জুয়েল।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন গিয়াস উদ্দিন লিটন, আতাউর রহমান মিহিরসহ আরো অনেকে।

ভারপ্রাপ্ত মহাসচিব তার বক্তব্যে বলেন, উন্নয়নের প্রতিক নৌকা, তাই আগামি একাদশ জাতীয় সংসদ নিবাচনে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয় পরে জন্মদিনের কেক কাটা হয়।