সুন্দরবনে বনবিভাগের নৌযান চালকের মরদেহ উদ্ধার

img

মফস্বল প্রতিবেদক:

সাতক্ষীরায় সুন্দরবন সংলগ্ন মাদার নদী থেকে নবাব আলী গাজী (৬৫) নামে বনবিভাগের কৈখালী স্টেশন অফিসের নৌযান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে সোমবার রাত ১১টার দিকে শ্যামনগর থানা পুলিশ উপজেলার রমজাননগর ইউনিয়নের ভেটখালী এলাকার কোস্টগার্ড অফিসের সম্মুখস্থ পন্টুনে বেঁধে থাকা অবস্থায় লাশটি উদ্ধার করে।

নিহত নবাব আলী গাজী শ্যামনগর উপজেলার পূর্ব কৈখালী গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে পশ্চিম বনবিভাগের সাতক্ষীরা রেঞ্জের কৈখালী স্টেশনে নৌযান চালকের কাজ করছিলেন।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হামিদ লাল্টু জানান, রাতে কোস্টগার্ড নবাব আলীর মরদেহ দেখে তাকে খবর দেয়। তিনি কয়েকজনকে নিয়ে সেখানে গিয়ে পল্টুনে নবাব আলীর মরদেহ দেখতে পান। পরে শ্যামনগর থানা পুলিশকে অবহিত করা হলে তারা এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ নবাব আলীর মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে কিভাবে মারা গেছে। তবে কে বা কারা তাকে মেরেছে সে ব্যাপারে তদন্ত চলছে।